Header Ads


moving image by marquee html code

নারায়ণগঞ্জের চার খুন মামলার রায় ১৭ মে

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ৪ খুন মামলার রায়ের দিন আগামী ১৭ মে নির্ধারণ করেছেন আদালত। বৃহস্পতিবার (৪ মে) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উভয়পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক ও সাক্ষীদের জেরা শেষে নারায়ণগঞ্জ দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কামরুন নাহার এ দিন নির্ধারণ করেন। একই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) জাসমিন আহমেদ বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
পিপি জাসমিন আহমেদ বলেন, ‘আজ (বৃহস্পতিবার) আদালতে যুক্তিতর্ক ও জেরার সময় মামলার ২৩ জন আসামির মধ্যে ১৯ জন উপস্থিত ছিলেন। যুক্তিতর্ক ও জেরা শেষে আদালতের নির্দেশে তাদের আবার কারাগারে পাঠানো হয়। এ মামলার ৪ আসামি পলাতক রয়েছে।’
১৯ আসামি হলো- আবুল বাশার কাশু, ডালিম, ইয়াকুব আলী, রফিক, হালিম, রুহেল, শাহাবুদ্দিন, লিয়াকত আলী মাস্টার, সিরাজ উদ্দিন, ইদ্রিস আলী, মোহাম্মদ হোসেন, আবু কালাম, আহাদ আলী, ইউনুছ আলী, জহির উদ্দিন, ফারুক হোসেন, গোলাম আযম, আব্দুল হাই ও খোকন।
উল্লেখ্য, ২০০২ সালের ১২ মার্চ আড়াইহাজার থানা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামের ছোট ভাই বারেক, ফুফাতো ভাই বাদল, আওয়ামী লীগের কর্মী ফারুক ও কবীরকে বাড়ি থেকে ধরে নিয়ে নির্যাতনের পর আগুনে পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। এ ঘটনায় ২৩ জনকে পুলিশ অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয়।

No comments

Thanks you for comment

Powered by Blogger.