Header Ads


moving image by marquee html code

কবি-শিল্পীসহ বিশিষ্টজনের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কবি, শিল্পীসহ বিশিষ্ট ব্যক্তি এবং তার আত্মীয়স্বজনের সম্মানে বুধবার গণভবন লনে ইফতারের আয়োজন করেন।
প্রধানমন্ত্রী বিকেল ৬টা ১০ মিনিটে অনুষ্ঠানস্থলে আসেন এবং বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের আগে জাতির শান্তি, অগ্রগতি, সমৃদ্ধি কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে শাহাদাতবরণকারী অন্যদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। খবর বাসসের
বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মহিউদ্দিন কাশেমি মুনাজাত পরিচালনা করেন। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ, এলজিআরডি ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংস্কৃতিবিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, ড. হাছান মাহমুদ এমপি, শেখ হেলাল উদ্দিন এমপি, হাবিব-ই-মিল্লাত এমপি, নুর-ই-আলম লিটন চৌধুরী এমপি, কাজী রোজী এমপি, শেখ কবির হোসেন এতে যোগ দেন।
এ ছাড়া অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অধ্যাপক ইমেরিটাস ড. আনিসুজ্জামান এবং ড. রফিকুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন অর রশীদ, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, বিশিষ্ট অভিনেতা আবদুর রাজ্জাক, হাসান ইমাম, রিয়াজ এবং শমী কায়সার, বিশিষ্ট চিত্রশিল্পী হাশেম খান, সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ,সামিনা চৌধুরী এবং ফাহমিদা নবী, কবি রুবি রহমান, ড. কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম, ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফজাল হোসেন ইফতারে অংশ নেন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.