Header Ads


moving image by marquee html code

কেমন হচ্ছে এবার শাকিব-অপু দম্পতির ‘প্রথম ঈদ’?

ঢালিউডের এই সময়ের সবচেয়ে আলোচিত দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। আট বছর আগে বিয়ে করলেও স্বামী-স্ত্রী হিসেবে নিজেদের নতুন পরিচয় প্রকাশ করেছেন কিছু দিন আগে। সেই হিসেবে ঢালিউডের নব দম্পতিও বলা চলে তাদের।
আসন্ন রোজার ঈদ হতে যাচ্ছে তাদের দাম্পত্য জীবনের প্রথম ঈদ। তাই এই ঈদের বিশেষত্বের কমতি নেই। তাছাড়া একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্যও শাকিব-অপুর এবারের ঈদ হতে চলেছে আরো বেশি গুরুত্বপূর্ণ।
ঈদের বাকি মাত্র ৯ দিন। এরই মধ্যে অনেকেই তাদের পছন্দসই পোশাক-আশাক এবং প্রয়োজনীয় কেনাকাটা সম্পন্ন করে ফেলেছেন। তবে শাকিব খান কিংবা অপু বিশ্বাস, তারা কেউ কারো জন্য এখনো কিছু কেনেননি। এর পেছনে কারণও রয়েছে। শাকিব খান বর্তমানে রয়েছেন দেশের বাইরে। শুটিংয়ের ঝামেলা চুকে দেশে ফিরতে আরো কিছু দিন লাগবে। তাই শপিংয়ে স্বামীকে পাশে পাচ্ছেন না অপু। এজন্যই কিছু কেনা হয়নি এখনো।
তবে অপু জানিয়েছেন, ঈদের আগে ঠিকই স্বামী-সন্তানের জন্য শপিং করে ফেলবেন তিনি। ছেলে আব্রামের জন্য বিদেশ থেকে জামা আনাবেন বলেও জানান অপু।
এদিকে শাকিব খানও হয়ত বিদেশ থেকে স্ত্রী-সন্তানের জন্য শপিং করবেন। আর যাই হোক, স্ত্রী-সন্তান নিয়ে প্রথম ঈদ। কোনো রকম অতৃপ্তি রাখতে তিনিও চান না।
শাকিব ঈদের আগে দেশে আসার কথা থাকলেও ঈদটা দেশের মাটিতে কাটাতে পারবেন কি না, এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না। জানা গেছে, ২০ তারিখের পর থেকে শাকিব লন্ডনে থাকতে পারেন তার নতুন ছবির শুটিংয়ে। তাই অপু-আব্রামকে নিয়ে ঈদ উদযাপন হয়ত নাও করতে পারেন ঢালিউড সুপারস্টার।
এদিকে শাকিব-অপুর এবারের ঈদ আরো একটি কারণে বিশেষ হবে। অনেক দিন পর তাদের অভিনীত ছবি মুক্তি পাচ্ছে। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি রয়েছে দারুণ আলোচনায়ও। তাই সবমিলে ঢাকাই ছবির অন্যতম সফল এই জুটির এবারের ঈদ হতে যাচ্ছে অনেক বেশি স্পেশাল।

No comments

Thanks you for comment

Powered by Blogger.