Header Ads


moving image by marquee html code

চাঁদাবাজি-হয়রানি: নারায়ণগঞ্জে ১৪ পুলিশ প্রত্যাহার

নারায়ণগঞ্জের পাঁচ উপ-পরিদর্শকসহ (এসআই) ১৪ পুলিশ সদস্যকে হয়রানি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
তারা হলেন - সোনারগাও থানার এসআই মারুফুর রহমান, দিদারুল আলম, নাজমুল আলম, জহিরুল ইসলাম ও ধামঘর পুলিশ ফাঁড়ির এসআই মাজহারুল ইসলাম।
জেলার পুলিশ সুপার মঈনুল হক জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের স্পেশাল গোয়েন্দা দলের প্রতিবেদনের ভিত্তিতে সোনারগাও থানা ও বন্দর থানার ধামঘর ফাঁড়ির পাঁচ এসআই ও নয় কনস্টেবলের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।
সোনারগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মঞ্জুর কাদের জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোস্টে দায়িত্বপালনের সময় যাত্রীদের হয়রানি, গ্রেফতারের নামে টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে পাঁচ এসআইয়ের বিরুদ্ধে।
এছা ড়া সোনারগাও থানার নয় কনস্টেবলের বিরুদ্ধের বিভিন্ন অনিয়মের অভিযোগ থাকায় তাদের প্রত্যাহার করা হয়েছে। এদের কারও কারও বিরুদ্ধে মাথায় পিস্তল ঠেকিয়ে আলমারি থেকে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা। নারায়ণগঞ্জ পুলিশের এই দৌরাত্ম্যের খবর জেলায় সর্বজনবিদিত।
জানা গেছে, এর আগে গত ২৩ মে বিধবা আছমা বেগমের ভাইসহ তিনজনকে মাদক দিয়ে ফাঁসানো ও জমি দখলে সহায়তার অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফত উল্লাহ, পরিদর্শক (তদন্ত) আবুল হোসেন ও এসআই ফারুক হোসেনকে প্রত্যাহার করা হয়।
প্রিয়

No comments

Thanks you for comment

Powered by Blogger.