Header Ads


moving image by marquee html code

মৌসুমী পুত্রের রেস্টুরেন্টে বাংলা ছবির চার দম্পতি

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা ওমর সানি, নাঈম, অমিত হাসান এবং আমিন খান। তুমুল জনপ্রিয় এই অভিনেতারা দীর্ঘদিন পর হলেন একসঙ্গে। তবে এবার তারা সস্ত্রীক!
হ্যাঁ। ওমর সানি ও মৌসুমীর পুত্র ফারদিন। বর্তমানে সে যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে উচ্চতর পড়াশোনার পাশাপাশি একাধিক নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন। তবে তার আগে নাম লিখিয়েছেন একজন ব্যবসায়ী হিসেবে। আর এবার ছেলে শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। যে রেস্টুরেন্টটিই উদ্বোধনে এসছিলেন নব্বই দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতারা।
গেল শুক্রবার সন্ধ্যায় উত্তরাতে ওমরসানি-মৌসুমী পুত্র ফারদিন ‘মেরি মন্টনা’ নামের একটি রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় মুখ নাঈম-শাবনাজ, আমিন খান, বাপ্পারাজ, অমিত হাসানসহ আরো অনেকে।
রাজধানী ঢাকার উত্তরার১৮ নম্বর রোডে মৌসুমী ও ওমর সানির তত্ত্বাবধানে তাদের ছেলে স্বাধীন চালু করেছেন রেস্তোরাঁটি। আর সেজন্য সকলের প্রতি দোয়া চেয়েছেন চিত্রনায়ক ওমর সানি। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, আল্লাহর রহমতে ও সবার আন্তরিকতায় আজ আমার ছেলে ফারদিনের উদ্যোগে উত্তরায় ৩ নম্বর সেক্টরের ৩৯ নম্বর বাড়ির ৩ নম্বর ফ্লোরে উদ্বোধন হলো ‘ম্যারি মন্টানা(মেক্সিকান এন্ড ফিউশন ফুড) রেস্টুরেন্ট’। আমাদের এই নতুন পথচলায় যারা সাথে ছিলেন এবং উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে দোয়া করেছেন, তাদের প্রতি রইলো আমার ও মৌসুমীর পক্ষ হতে আন্তরিক ভালোবাসা।

No comments

Thanks you for comment

Powered by Blogger.