Header Ads


moving image by marquee html code

প্রধান কোচ ছাড়াই ওয়েস্ট ইন্ডিজে টিম ইন্ডিয়া!

বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না টিম ইন্ডিয়ার। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১৮০ রানের বড় ব্যবধানে হার, এর পরপরই কোচের পদত্যাগ। আর তারই জের ধরে কেহলিবাহিনীকে ঘিরে বিশ্ব ক্রিকেটে শুরু হয়েছে নানা আলোচনা-তর্ক-বির্তক আর সমালোচনা। তবে থেমে যায়নি টিম ইন্ডিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফর। বৃহস্পতিবার ক্যারিবিয়ান দেশে পৌঁছেছে বিরাট কোহলির দল। কিন্তু সব কিছু ছাপিয়ে মূল বিষয় হলো, দলে নেই টিম ইন্ডিয়ার প্রধান কোচ।
জানা যায়, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক জেসন হোল্ডার পোর্ট অব স্পেনে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলিকে অভ্যর্থনা জানান। টিম হোটেলের সামনে কোহলির সঙ্গে ছবি তুলে সেটি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন ক্যারিবিয়ান দলনায়ক।
এর আগে, অধিনায়ক কোহলির সঙ্গে দ্বন্দ্বের জের ধরে মঙ্গলবার পদত্যাগ করেন কুম্বলে। ফলে ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রধান কোচ ছাড়াই খেলতে হচ্ছে ভারতকে। তবে কুম্বলে পদত্যাগ করায় ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার দায়িত্ব পালন করবেন। এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, আগামী শ্রীলঙ্কা সফরের আগেই নতুন কোচ নিয়োগ দেয়া হবে।
উল্লেখ্য, আগামী শুক্রবার ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও ভারত। সিরিজের বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ২৫ ও ৩০ জুন। ৯ জুলাই জ্যামাইকার স্যাবাইনা পার্কে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি ভারত-ওয়েস্ট ইন্ডিজ।

No comments

Thanks you for comment

Powered by Blogger.