Header Ads


moving image by marquee html code

‘বস-২’ নিয়ে কথা বলবেন না শাকিব

ঈদে মুক্তি পাওয়ার কথা শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেতা। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। এ নিয়ে আশাবাদী শাকিব, করেছেন প্রশংসা। অথচ নুসরাত ফারিয়া ও জিৎ অভিনীত যৌথ প্রযোজনার আরেক ছবি ‘বস-টু’ নিয়ে কোনো কথা বলতে রাজি হননি তিনি।
শাকিব খান এনটিভি অনলাইনকে বলেন, “‘নবাব’ ছবিটি যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি প্রশংসা করছে দেখে ভালো লাগছে। আর ‘বস-টু’ নিয়ে আমি কোনো কথা বলতে চাই না।”
‘আমি বিশ্বাস করি ছবিটি (নবাব) মুক্তি পেলে দর্শকও প্রশংসা করবেন। এই ছবির নাম ভূমিকায় আমি কাজ করেছি। আমি বাংলাদেশের শিল্পী হিসেবে যখন কোনো যৌথ প্রযোজনার ছবিতে কাজ করি, তখন আমি দেশের প্রতিনিধিত্ব করি। সে ক্ষেত্রে ‘নবাব’ ছবিটি বাংলাদেশের প্রতিনিধি হিসেবে কাজ করবে সারা বিশ্বে। কারণ এই ছবিটি বিশ্বের বেশ কয়েকটি দেশে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর ‘বস-টু’ ছবিতে কী অনিয়ম আছে, এটা কোন দেশের ছবি, এ নিয়ে আমি কোনো কথা বলতে চাই না।’
শাকিব খান বলেন ‘এই ছবির লোকেশন হিসেবে বাংলাদেশে বেশ কিছু কাজ করা হয়েছে। ছবির শুটিং শুরু হয় কক্সবাজারে। সেখানে ৩ শতাধিক শিল্পী অংশ নিয়েছে। আবার গুরুত্বপূর্ণ অনেক চরিত্রেই আমাদের দেশের শিল্পী আছে। যদিও গল্পের প্রয়োজনে দেশের বাইরে বেশি কাজ করা হয়েছে।’
এই ছবিতে বাংলাদেশের পুলিশকে ইতিবাচকভাবে তুলে ধরা হয়েছে জানিয়ে শাকিব বলেন, “যৌথ প্রযোজনার কটা ছবিতে বাংলাদেশের পুলিশকে পজেটিভ দেখানো হয়েছে, আমি জানি না। কিন্তু এই ছবিতে আমাদের দেশের পুলিশকে অনেক পজেটিভ দেখানো হয়েছে। ছবিতে শুভশ্রীর সাথে আমার একটা ডায়ালগ আছে এমন যে আমি তাকে বলছি ‘মনে হচ্ছে পুলিশে যোগ দিয়ে দেব। তখন শুভশ্রী বলে ‘কোন পুলিশ ? কলকাতার পুলিশ? তখন আমি বলি ‘না বাংলাদেশ পুলিশ’। এমন আরো অনেকভাবেই পুলিশের সিকুয়েন্স আছে।”
শাকিব খান বর্তমানে দেশের বাইরে ‘রংবাজ’ ছবির গানের শুটিং করছেন। ১৮ জুন তাঁর দেশে ফেরার কথা আছে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। ছবিটি পরিচালনা করছেন আবদুল মান্নান। ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.