Header Ads


moving image by marquee html code

রূপগঞ্জে স্বামী-স্ত্রীকে পিটিয়ে স্বর্ণালংকার লুট

নারায়ণগঞ্জে রূপগঞ্জে একটি টেক্সটাইল মিলের বিষাক্ত বর্জ্য পাশের বাড়ির উঠানে ফেলে হয়রানির প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজন স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, বাড়িঘরে হামলা ভাঙচুর চালিয়ে ঘরে থাকা স্বর্ণালংকারসহ নগদ টাকা লুটে নিয়েছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে আজ উপজেলার কাঞ্চন এলাকায়।
কাঞ্চন এলাকার জাকির হোসেন জানান, তার বাড়ির পাশে কালাদি এলাকার মহিজদ্দিন মিয়ার ছেলে জাহাঙ্গির, আলমগীর হোসেন ও জাইদুল ইসলাম একটি টেক্সটাইল মিল গড়ে তোলেন। দীর্ঘ দিন ধরে ওই টেক্সটাইল মিলের বর্জ্য তাদের বাড়ির উঠানে ফেলে আসছে। সকালে জোরপূর্বক বাড়ির উঠানে ড্রেন করতে এলে তার স্ত্রী নাহিমা বেগম প্রতিবাদ জানায়। এ সময় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র সজ্জে অজ্ঞাত আরো সন্ত্রাসী নিয়ে তার উপর হামলা চালায়। তার চিৎকার শুনে স্বামী জাকির হোসেন এগিয়ে এলে তাকেও এলোপাতারি লাঠিপেটা করে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসীরা বাড়িঘরে হামলা করে ঘরের আসবাব ভাঙচুর করে ও ঘরের আলমারী ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ টাকা লুটে নেয়। পরে গ্রামবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত জাহাঙ্গির, আলমগীর হোসেন ও জাইদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনে একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.