Header Ads


moving image by marquee html code

মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে প্রাণ হারালেন সাবেক সেনা সদস্য

মসজিদ কমিটি গঠন আর টাকার হিসাব নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে পঞ্চগড়ের বোদা উপজেলায় প্রাণ হারিয়েছেন এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য। ওই সংঘর্ষে আহত ছয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
১৬ জুন শুক্রবার বিকেলে উপজেলার নয়াদিঘী ইসলামপুর মসজিদ চত্বরে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।
সংঘর্ষে নিহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আমিনুর রহমান রহমান ওই এলাকার মৃত নজিমউদ্দীনের ছেলে। এছাড়া আহতরা হলেন, নিহত আমিনুর রহমানের ছেলে সোহেল (২০) ও ছোট ভাই মোমিনুল ইসলাম (৫০), ওই এলাকার নুর নবী (৪০), তার বাবা এমাজ উদ্দীন (৬৫) ও মা নাজিরা বেগম (৬০) এবং স্ত্রী শিরিন আকতার (৩৬)।
প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে ইসলামপুর মসজিদের আয়-ব্যায়ের হিসাব ও কমিটি গঠন নিয়ে মসজিদ চত্বরে সভা শুরু হয়। এতে মসজিদ কমিটির সেক্রেটারী নুর আলমের ভাই নুর নবীর সাথে ওই মসজিদের মুসল্লী আমিনুর রহমানের বাক-বিতণ্ডার পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে বেধড়ক পিটুনিতে অজ্ঞান হয়ে পড়েন আমিনুর রহমান। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. হাবিবুল্লাহ রাসেল জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে আমিনুর রহমোনের। তার দেহে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।
এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসাধীন এমাজ উদ্দীন, মা নাজিরা বেগম এবং স্ত্রী শিরিন আকতারকে আটক করেছে থানা পুলিশ।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম বলেন, ‘সংঘর্ষে হতাহতের ঘটনায় ইতোমধ্যে তিন জনকে আটক করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.