Header Ads


moving image by marquee html code

রংপুর অঞ্চলের ২২ আসন ফিরিয়ে আনতে হবে: এরশাদ

রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে মঙ্গলবার মহানগর জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ -যুগান্তর
সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের ২২টি আসন নিজেদের দখলে রাখতে হবে। এ জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বলেন। ভেদাভেদ ভুলে নির্বাচনের প্রস্তুতি নিয়ে চ্যালেঞ্জ গ্রহণের আহ্বান জানান তিনি।
মঙ্গলবার রংপুর নগরীর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে রংপুর মহানগর জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
এরশাদ বলেন, দলের মধ্যে দ্বিধাবিভক্তি থাকলে দল ক্ষতিগ্রস্ত হবে। সে কারণে নিজেদের মধ্যে হিংসা-বিদ্বেষ পরিহার করতে হবে। রংপুরের ৬টি আসনসহ রংপুর অঞ্চলের যে ২২টি সংসদীয় আসন জাতীয় পার্টির ছিল তা যে কোনো মূল্যে ফিরিয়ে আনতে হবে। এ জন্য নেতাকর্মীদের নির্বাচনের জন্য মাঠে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।
এরশাদ বলেন, এবার জাতীয় সংসদে যে বাজেট উপস্থাপন করা হয়েছে তা দেশের সব স্তরের মানুষ প্রত্যাখ্যান করেছে। জনগণের ওপর করের বোঝা চাপিয়ে দেয়া হয়েছে। সে কারণে দেশের মানুষ এ গণবিরোধী বাজেট গ্রহণ করেনি। তবে সরকার জনবিরোধী বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে বাজেটে সংশোধনী আনবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এরশাদ রাঙ্গামাটিসহ কয়েকটি স্থানে পাহাড় ধসে ৪ সেনা সদস্যসহ ৭০ জনের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করে বলেন, দেশের গৌরব সেনাবাহিনীর সদস্যরা আটকে পড়া মানুষদের উদ্ধার করতে গিয়ে নিজের জীবন দিয়েছেন। তাদের আত্মত্যাগ দেশের মানুষ চিরদিন স্মরণ রাখবে। তিনি সেনাবাহিনীর সদস্যসহ যারা মারা গেছেন তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, মহানগর জাপা সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহাম্মেদ প্রমুখ।

No comments

Thanks you for comment

Powered by Blogger.