Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে একই রাতে ৮ বাড়িতে গণডাকাতি

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের পাঁচানী গ্রামে গত বুধবার রাতে ৮টি বাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। এসময় মুখোশধারী স্বশস্ত্র ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার ও দামি মোবাইল সেটসহ প্রতিটি বাড়ি থেকে মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতদের হামলায় রেজাউল নামে এক গৃহকর্তা আহত হয়েছেন। ডাকাতির ঘটনায় থানায় মামলা হলেও গ্রামবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার মধ্য রাত থেকে ভোর রাত পর্যন্ত ২৫/৩০জন মুখোশধারী স্বশস্ত্র ডাকাত উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচানী গ্রামের আব্দুল জাব্বার, কাঞ্চন, রেজাউল, জমির আলী, আক্তার হোসেন, মোক্তার হোসেনের বাড়িসহ মোট ৮টি বাড়িতে হানা দিয়ে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ১০ লাখ টাকা, ২০ ভরি স্বর্ণালংকার ও দামি মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।
এসময় বাধা দেয়ায় ডাকাতরা রেজাউল নামে এক গৃহকর্তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে এবং ডাকাতির ঘটনায় আইনের আশ্রয় নিলে ভুক্তভোগী প্রতিটি পরিবারকে চরম মূল্য দিতে হবে বলে হুমকি দেয়।
পরে এ ঘটনায় ভুক্তভোগীরা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এদিকে ডাকাতদের হুমকির কারণে গ্রামবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা এ ব্যাপারে প্রশাসনের কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছেন।
এ প্রসঙ্গে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, পুলিশ ডাকাতির অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.