Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে ৮০ লক্ষ টাকার ভারতীয় শাড়ি ও থ্রীপিছ সহ গ্রেফতার-২

সোনারগাঁও উপজেলার কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদারের নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্ট্যাশনের সামনে থেকে একটি মাইক্রোবাস ভর্তি বিপুল পরিমান ভারতীয় শাড়ী ও থ্রীপিছ সহ ২ জনকে আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ। ওই ভারতীয় শাড়ী ও থ্রীপিছের আনুুুমানিক মূল্য ৮০ লক্ষ টাকা। এসময় ২৬ লক্ষ টাকা মূূল্যের একটি মাইক্রোবাস জব্দ করা হয়।
আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার শরিফপুর এলাকার মৃত রাজ্জাকের ছেলে সাকিব (১৯), একই থানার বামরাইল এলাকার মোহাম্মদ আলীর ছেলে রবিউল (২২)।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদারের চৌকশ নেতৃত্বে টিআই তৈয়বুর রহমান, এস আই আশরাফ উদ্দীন, এএসআই মো. রিপন, এটিএসআই মো.আমির হোসেন, কনস্টেবল সবুজ, কায়সার, বিদ্যুৎ সঙ্গীয় ফোর্স নিয়ে প্রায় ১ঘন্টা ধাওয়া করে ভারতীয় শাড়ী ও থ্রীপিছ ভর্তি মাইক্রোবাস (ঢাকা মেট্রো -চ-১৩-৪৪৬৪) সহ সাকিব ও রবিউলকে আটক করে। এ রির্পোট লেখা পর্যন্ত ভারতীয় শাড়ী ও থ্রীপিছের সংখ্যা গননার কাজ শেষ হয়নি।

No comments

Thanks you for comment

Powered by Blogger.