Header Ads


moving image by marquee html code

সোনারগাঁ পিরোজপুরে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সভা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় পিরোজপুর ইউনিয়নের ৮ গ্রামের কয়েক হাজার মানুষ মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ নিয়েছেন। পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্ব করেন।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকা।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় পিরোজপুর ইউনিয়নের ৮ গ্রামের কয়েক হাজার মানুষ মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ নিয়েছেন।
পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিয়ার মাসুদুর রহমান মাসুম সভাপতিত্ব করেন।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকা।


বাংলাদেশের ৩০০ এমপি মধ্যে সোনারগাঁয়ে আমরা এমন একজনকে এমপি হিসেবে পেয়েছি যিনি সর্বক্ষণ জনগণের কল্যাণের কথা ভাবেন। এলাকার উন্নয়ণে পথেপ্রান্তরে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কাজ উন্নয়নের ধারা অব্যাহত রেখে চলছেন। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানের জন্য আজ সোনারগাঁয়ের মাদক ও সন্ত্রাস অনেকটা নিয়ন্ত্রিত।

সভাপতির বক্তব্যে মাসুদুর রহমান মাসুম বলেন, বাংলাদেশের ৩০০ এমপি মধ্যে সোনারগাঁয়ে আমরা এমন একজনকে এমপি হিসেবে পেয়েছি যিনি সর্বক্ষণ জনগণের কল্যাণের কথা ভাবেন। এলাকার উন্নয়ণে পথেপ্রান্তরে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কাজ উন্নয়নের ধারা অব্যাহত রেখে চলছেন। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানের জন্য আজ সোনারগাঁয়ের মাদক ও সন্ত্রাস অনেকটা নিয়ন্ত্রিত।

 আল্লাহ পাকের রহমত ছাড়া কেউ জনগণের সেবক হতে পারেন না। আল্লাহ পাক তাকেই জনপ্রতিনিধি নির্ধারন করেন যে জনগণের কল্যাণ করবে, জনগণের অধিকার প্রতিষ্ঠা করবে, কিভাবে মানুষকে শান্তিতে রাখবে, অনাহারির মুখে কে আহার তুলে দিবে, কে মানুষের পাশে দাঁড়াবে। আমি তাই আপ্রাণ চেষ্টা করছি জনকল্যাণে সোনারগাঁবাসীর পাশে থাকতে। আমি জনজকল্যাণে নিজেকে উৎসর্গ করছি আগামীতে এমপি হতে নয়, জনতার কল্যাণে আল্লাহ পাকের অর্পিত দায়িত্ব পালন করতে। আমি যদি ভালো করে থাকি আল্লাহ রহমত যদি আমার উপর আবারো অর্পিত হয় তবে আমি জনপ্রতিনিধি হবো ইনশাল্লাহ- মহান আল্লাহ পাকের উপর আমার এ বিশ্বাস আছে।

প্রধান অতিথি এম.পি লিয়াকত হোসেন খোকা বলেন, আল্লাহ পাকের রহমত ছাড়া কেউ জনগণের সেবক হতে পারেন না। আল্লাহ পাক তাকেই জনপ্রতিনিধি নির্ধারন করেন যে জনগণের কল্যাণ করবে, জনগণের অধিকার প্রতিষ্ঠা করবে, কিভাবে মানুষকে শান্তিতে রাখবে, অনাহারির মুখে কে আহার তুলে দিবে, কে মানুষের পাশে দাঁড়াবে। আমি তাই আপ্রাণ চেষ্টা করছি জনকল্যাণে সোনারগাঁবাসীর পাশে থাকতে। আমি জনজকল্যাণে নিজেকে উৎসর্গ করছি আগামীতে এমপি হতে নয়, জনতার কল্যাণে আল্লাহ পাকের অর্পিত দায়িত্ব পালন করতে। আমি যদি ভালো করে থাকি আল্লাহ রহমত যদি আমার উপর আবারো অর্পিত হয় তবে আমি জনপ্রতিনিধি হবো ইনশাল্লাহ- মহান আল্লাহ পাকের উপর আমার এ বিশ্বাস আছে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউপির প্যানেল চেয়ারম্যান (১) আলমগীর কবির, উপজেলা জাতীয় পার্টি নেতা হাজী সরোয়ার হোসেন, হাজী মোক্তার হোসেন, হাজী শাহীন

No comments

Thanks you for comment

Powered by Blogger.