Header Ads


moving image by marquee html code

না খেললে ছয় পয়েন্ট হারাত মেসিরা | playing not six points messi | barcelo...



স্পেন থেকে বের হতে চায় কাতালুনিয়াবাসী। এজন্য গণভোটের আয়োজন করেছিল রাজ্যটির নেতারা। গণভোটে স্বাধীনতার পক্ষে পড়েছে ৯০ শতাংশ ভোট। এর আগে গতকাল বার্সেলোনা শহরে ছড়িয়ে পড়েছিল সংঘর্ষ। স্বাধীনতাকামীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে বহু আহত। এ পরিস্থিতিতে ম্যাচ আয়োজন করতে গেলে পর্যাপ্ত নিরাপত্তা দিতে পারবে না। এ কারণে বার্সেলোনা চেয়েছিল ম্যাচটি স্থগিত করতে।
লা লিগা কর্তৃপক্ষের কাছে আবেদন জানানোর পর বরং উল্টো ভৎসনা শোনার মত অবস্থা হয়েছিল বার্সার। লা লিগা কর্তৃপক্ষ নাছোড়বান্দা, ম্যাচটি আয়োজন করতেই হবে। যেভাবেই হোক। অগত্যা, সব দরজা বন্ধ করে দিয়ে খালি মাঠে ম্যাচটি আয়োজন করতে হলো। বিরানভুমির মত ফাঁকা স্টেডিয়ামে খেলে লাস পালমাসকে ৩-০ গোলে হারিয়েছে বার্সা। এই জয়ে ৭ ম্যাচে পূর্ণ ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রইল বার্সা।
ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু জানিয়েছেন, তারা যদি না খেলতেন, তাহলে ৬ পয়েন্ট হারিয়ে ফেলার সম্ভাবনা ছিল। ক্লাবকে বাঁচানোর জন্যই মূলতঃ পুরো স্টেডিয়াম বন্ধ রেখে খেলা আয়োজন করতে হয়েছিল।
বেইন স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে বার্সা প্রেসিডেন্ট বলেন, ‘আমরা যদি না খেলতাম তাহলে ৬ পয়েন্ট হারাতাম। তিন পয়েন্ট হারাতাম না খেলার শাস্তি হিসেবে। আর তিন পয়েন্ট হারাতাম, এই ম্যাচে লাস পালমাসকে ওয়াকওভার দিয়ে দিত বলে।’

No comments

Thanks you for comment

Powered by Blogger.