Header Ads


moving image by marquee html code

সংসার বাঁচাতে ৩টি কাজ করবেন অপু

ঢালিউড পাড়ায় সবসময়ই আলোচনায় থাকেন সুপারস্টার শাকিব খান এবং সুপার হিরোইন অপু বিশ্বাস। তবে কয়েকদিন ধরে একটু বেশিই আলোচনায়। সেটা যে কী কারণে তা গো নিউজ পাঠকদের জন্য নতুন করে বলার কিছুই নেই।
তবে নতুন কথা হচ্ছে অপু বিশ্বাস অর্থাৎ অপু ইসলাম খান তার ভালোবাসা টিকিয়ে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর এ জন্য তিনি যা যা করার দরকার তাই করবেন। অবশ্য ইতোমধ্যে ধর্ম ত্যাগ করে অপু বিশ্বাস থেকে অপু ইসলাম খান হয়েছেন।
অপু জানিয়েছিলেন এই ত্যাগ শুধু ভালোবাসার জন্যই করেছেন। ভালোবাসার জন্য তিনি আরো বহু ত্যাগ করতে পারবেন। সর্বশেষ তিনি গণমাধ্যমকে সিনেমা ছাড়ার কথাও জানিয়েছেন। নামাজ, রোজা ও সংসার টিকিয়ে রাখার জন্য যা যা করণীয় তাই করবেন।
অপুর কথা থেকে স্পস্ট বুঝা যাচ্ছে ভালোবাসায় গড়া এই সংসার টিকিয়ে রাখার জন্য তিনি প্রধাণত তিনটি কাজ চালিয়ে যাবেন। আর তা হলো: নামাজ, রোজা এবং হজ্ব।
এরমধ্যে প্রথম দুইটি অর্থাৎ নামাজ ও রোজা ইতোমধ্যে পালন করে দিয়েছেন আর বাকী থাকে হজ্জ সেটাও তিনি করতে ইচ্ছুক। তবে সেটা স্বামী শাকিব খানকে নিয়ে।
বাংলা চলচ্চিত্রের এই বিউটি কুইন বলেন, আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। এটা নতুন কিছু নয়। হজে যাওয়ার ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই। শাকিব ছাড়া আমি হজে যাবো না। আর আমি সবসময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। সেও খুব গভীরভাবে বিষয়টি জানে।
২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব-অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.