Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে চাঁদাবাজদের প্রতি ক্ষিপ্ত দলিল লিখক সমিতি

সোনারগাঁ উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লিখকরা স্থানীয় কয়েকজন চাদাঁবাজদের অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছেন। এ বিষয়ে চাদাঁবাজদের বিরুদ্ধে সকল দলিল লিখকরা একত্রিত হয়,সমিতির সভাপতি আবু ইসহাক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের বদর উদ্দিনের ছেলে হারুন অর রশিদ ও তার সহযোগীরা দীর্ঘ দিন ধরে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসে গিয়ে জমি ক্রেতা ও বিক্রেতাদের কাছ থেকে চাদাঁ আদায় করেন। তাদেরকে চাদাঁ না দিলেই সাধারন মানুষকে মারধর করা হয়।




















স্টার নিউজ সোনারগাঁ : সোনারগাঁ উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লিখকরা স্থানীয় কয়েকজন চাদাঁবাজদের অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছেন। এ বিষয়ে চাদাঁবাজদের বিরুদ্ধে সকল দলিল লিখকরা একত্রিত হয়,সমিতির সভাপতি আবু ইসহাক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের বদর উদ্দিনের ছেলে হারুন অর রশিদ ও তার সহযোগীরা দীর্ঘ দিন ধরে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসে গিয়ে জমি ক্রেতা ও বিক্রেতাদের কাছ থেকে চাদাঁ আদায় করেন। তাদেরকে চাদাঁ না দিলেই সাধারন মানুষকে মারধর করা হয়।
গত ৯ নভেম্বর চাদাঁবাজী করার সময় তাদের বাধা দেন দলিল লিখক ওফায়েজ সরকার। এতে ক্ষিপ্ত হয়ে হারুন অর রশিদ তার সহযোগী বাবু মিয়া, আদর ও মিন্টু তাকে পিটিয়ে আহত করে। পরে আশপাশের দলিল লিখকরা গিয়ে তাকে রক্ষা করেন। এ ঘটনার পর দলিল ঐক্যবদ্ধ হয়ে দীর্ঘ দিন পর ফুসেঁ উঠে থানায় অভিযোগ দায়ের করেন।
বুধবার দুপুরে থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল জব্বার ঘটনাস্থলে গিয়ে গনশুনানী করে ভুক্তভোগী দলিল লিখকদের অভিযোগ শুনে চাদাঁবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
দলিল লিখক সাইফুল জানান, হারুন তার সহযোগীরা গত ৯ নভেম্বর জমি বিক্রেতা এক মহিলার কাছ থেকে নগদ ৮ হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়।
দলিল লিখক সমিতির সাধারন সম্পাদক শহীদ সরকার জানান, হারুন ও তার সহযোগীদের চাদাঁবাজীতে বাধা দেওয়ায় তাকে ও সমিতির দলিল লিখকদের হুমকি প্রদান করেন।
সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল জব্বার জানান, এ বিষয়ে তদন্ত করে চাদাঁবাজীর সত্যতা পাওয়া গেছে। চাদাঁবাজদের গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.