Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালত,জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় হাসপাতাল, মিষ্টির দোকান, করাতকল ও বেকারীসহ ৭টি প্রতিষ্ঠানকে ২লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে। রোববার বিকেলে সোনারগাঁও থানার পুলিশের সহায়তায় সোনারগাঁও সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন এর নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।






















স্টার নিউজঃ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় হাসপাতাল, মিষ্টির দোকান, করাতকল ও বেকারীসহ ৭টি প্রতিষ্ঠানকে ২লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে। রোববার বিকেলে সোনারগাঁও থানার পুলিশের সহায়তায় সোনারগাঁও সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন এর নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট সোনারগাঁও সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন বলেন,কাঁচপুর শুভেচ্ছা জেনারেল হাসপাতাল অপরিচ্ছন্নতার কারণে ৫৫হাজার,জামপুর তালতলা এলাকায় অবস্থিত ইসলামিক ডায়াগনস্টিক সেন্টারে কোন কাজগপত্র না থাকায় ৩০হাজার,মনির সুইট মিষ্টির ওজনে কম দেওয়ায় ৩০হাজার,সোনারগাঁও ব্রাইট ৩০হাজার, সোহান ব্রাইট ব্রেকারীর কাগজপত্র না থাকায় ৩০ হাজার,সাদিপুর নয়াপুর এলাকায় অবস্থিত বিছমিল্লাহ টিম্বার ১০ হাজার,বন্ধন টিম্বার ১০ হাজার ও কাঁচপুর কুতুবপুর এলাকায় অবস্থিত সোনারগাঁও টিম্বার ১০ হাজারসহ মোট ২ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.