Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

Sonargaon news, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের ফতেপুর দড়িকান্দি গ্রামের মারজিয়া হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী আরিফপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের ফতেপুর দড়িকান্দি গ্রামের মারজিয়া হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী আরিফপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেপুর দড়িকান্দি গ্রামের শুক্কুর আলীর ছেলে আজিজুল হকের সাথে পাশ্ববর্তী জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের নুরুজ্জামানের মেয়ে মারজিয়ার সঙ্গে ১০ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জিবনের তাদের দুই মেয়ে ও এক ছেলের জন্ম হয়। বিয়ের পর থেকে মারজিয়াকে আজিজুল হকসহ তার পরিবারের লোকজন শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। এক পর্যায়ে মারজিয়া তার বাবার বাড়ি চলে যায়। সম্প্রতি গ্রাম্য সালিসের মাধ্যমে মারজিয়া আজিজুলের বাড়িতে পুনরায় সংসার করার জন্য যায়। এসময়ও মারজিয়াকে আজিজুল হক ও তার পরিবার বিভিন্ন সময়ে মারধর করে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। পরে চলতি বছরের ২ রা নভেম্বর সকালে মারজিয়াকে আজিজুল ও তার পরিবারের লোকজন শ্বাসরোধে হত্যার পর বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহত মারজিয়ার ভাই ফারুক হোসেন বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এদিকে ঘটনায় দেড় মাস পর সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হক শিকদার গোপন সংবাদের ভিত্তিতে হত্যা মামলার প্রধান আসামী আজিজুল হক ও জসিমকে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী আরিফপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, মারজিয়া হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.