Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে আপেল মান্নানের রাজনৈতিক প্রচারনা,কুলখানিতে অংশগ্রহন

মোঃ শাহ জালাল: আগামী জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনার অংশ হিসাবেই গতকাল শুক্রবার বাদ জুম্মা বারদী বাজার মার্কাজ মসজিদে বিএনপি নেতা মিলুর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে এবং পিরোজপুর ইউনিয়নে ছয়হিস্যা গ্রামে যুবলীগ নেতা তানভীরের মায়ের কুলখানিতে তারা অংশ নেন।  

সোনারগাঁ থানা বিএনপির সাবেক সভাপতি এবং বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মনিরুজ্জামান মিলুর দোয়া মাহফিলে অংশ গ্রহন করলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান ও যুবউন্নয়নের সাবেক মহা পরিচালক ও বিএনপি নেতা এস এম ওয়ালিউর রহমান আপেল। দোয়া মাহফিল শেষে আজহারুল ইসলাম মান্নান তার নিজ এলাকায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহম্মদ আলী তানভীরের মায়ের কুলখানী অনুষ্টানে যোগদেন। আজহারুল ইসলাম মান্নান ও যুবউন্নয়নের সাবেক মহা পরিচালক ও বিএনপি নেতা এস এম ওয়ালিউর রহমান আপেল তারা দু’জনই আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির সহ সভাপতি রিয়াজ উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি, সোনারগাঁ থানা শ্রমিক দলের সভাপতি মজিবুর রহমান, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি বরকত মোল্লা, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আলী আজগর, মোগড়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম মানিক, বারদী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হাজী আব্দুর রহমান মুন্সি, সাদিপুর ইউনিযন বিএনপর সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব সেলিম সরকার, কাঁচপুর ইউনিযন বিএনপির যুগ্ম সম্পাদক ফজল হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক হাজী সাইফুল, বারদি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সানু, যুগ্ম সম্পাদক আসাদ, ছানোয়ার-সহ যুবদল  ও ছাত্রদলের অসংখ্য নেতৃবৃন্দ।

No comments

Thanks you for comment

Powered by Blogger.