Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে বিজয় সমাবেশে চমক দেখালেন ইউপি চেয়ারম্যান মাসুম



স্টার নিউজঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়ন  থেকে নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা ২০ ডিসেম্বর ঢাকা চট্রগ্রাম মহাসরকের পাশে মোগরাপাড়া চৌরাস্তায় জনপ্রতিনিধি ঐক্যফোরামের উদ্যোগে বিজয় সমাবেশ করেছে।
সোনারগাঁও পৌর মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতিয় পার্টির কেন্দ্রিয় কমিটির যুগ্ন-মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ  লিয়াকত হোসেন খোকা।বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,বারদীর  জহিরুল হক,পিরোজপুরের ইঞ্জিঃমাসুদুর রহমান মাসুম,কাঁচপুরের মোশারফ ওমর,সনমান্দীর জাহিদ হাসান জিন্নাহ,শম্ভুপুরার আব্দুর রব,নোয়াগাঁওয়ের ইউসুফ দেওয়ান,জামপুরের হামিম শিকদার শিপলু,মোগরা পাড়ার আরিফ মাসুদ বাবু  ব্যতীত সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বারগন উপস্থিত হয়ে সমাবেশে বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তারা তাদের বক্তব্যে আগামী একাদশ নির্বাচনে বর্তমান সাংসদের পাশে থাকার দৃরপ্রত্যয় ব্যক্ত করেন।ঢাকা চট্রগ্রাম মহাসড়কের পাশে সমাবেশে হাজার হাজার জনগন সমবেত  হওয়ায় মহাসড়কে দেখা দেয় তীব্র যানজট।
সমাবেশের অধিকাংশ জনমনে সুর উঠে আজ এই বিজয় সমাবেশকে সাফল্য মন্ডিত করার জন্য পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  ইঞ্জিঃমাসুদুর রহমান মাসুম'ই হলো জনচমক।তারা আরো বলেন মাসুম চেয়ারম্যানের চেয়ে বেশী জনসমর্থন সোনারগাঁওয়ের অন্যকোন ইউপি চেয়ারম্যান দেখানোর ক্ষমতা রাখেনা এবং ইঞ্জিঃমাসুম’ই বিজয় সমাবেশে জনচমক দেখিয়েছে বলে সুর উঠেছে উপস্থিত জনমনে।
কাঁচপুর ইউপি চেয়ারম্যান  ও সোনারগাঁ থানা আওয়ামীলীগের সদস্য মোশারফ ওমর বলেন, প্রয়োজনে আমরা সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরাম জননেত্রী শেখ হাসিনার কাছে গিয়ে লিয়াকত হোসেন খোকার জন্য মনোনয়ন চাইব।বারদী ইউনিয়ন পরিষদের মেম্বার দাইয়ান বলেন,র‌্যাব আমাকে বিয়ারসহ আটক করলে ততকালিন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার পুলিশের হাত থেকে আমাকে ছাড়িয়ে আনতে যায়নি।
সভা শেষে,জাতিয় পার্টির যুগ্ন মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা  সমাবেশ সমাপ্ত প্রাক্কালে জয় বাংলা,জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন।



No comments

Thanks you for comment

Powered by Blogger.