Header Ads


moving image by marquee html code

একাদশ সংসদ নির্বাচনে সোনারগাঁ বিএনপি থেকে মনোনয়ন পাবে রেজাউল না মান্নান

স্টার নিউজ: নারায়নগঞ্জ ৩ সোনারগাঁ আসনে নেতা-কর্মীদের অন্তঃকোন্দলে অনেকটাই এলোমেলো বিএনপি। বর্তমান উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের সাথেই মাঠে নেমেছেন নেতাকর্মীরা।বিশেষ করে তৃণমূল নেতা-কর্মীদের বড় একটি অংশ সম্ভাব্য প্রার্থী বিএনপি’র নির্বাহী সদস্য এবং সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান  আজহারুল ইসলাম মান্নানের দিকে ঝুঁকে পড়েছেন।ফলে সোনারগাঁ বিএনপি সাবেক এমপি এবং প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম কোন ঠাসা হয়ে মাঠ পর্যায়ে রয়েছেন চাপের মুখে।
সরেজমিনে দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার প্রতিটি ইউনিয়নে বিএনপি রাজনীতির খোঁজ নিয়ে সাধারন জনগনের কাছে জানা যায়,এক-এগারো (1-11) সময়টি ছিল বিএনপি’র জন্য সবচেয়ে দুর্দিন,আর সে সময় যেসব নেতা কর্মীরা সংস্কারপন্থী হিসেবে কাজ করেছেন আমরা সোনারগাঁ বাসী সে সব নেতাদের আর এমপি হিসেবে দেখতে চাইনা।তারা আরো বলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নান একজন কর্মীবান্ধব নেতা,দলের দুঃসময়ে সোনারগাঁ বিএনপি’র হাল ধরেছিলেন কারা-নির্যাতিত এই নেতা।
রাজনৈতিক বিশ্লেষকদের মতে বর্তমান রাজনীতির মাঠে যেসব নেতাদের অবস্থান ভাল নয় তাদের দিয়ে নির্বাচন সুগম হবেনা বলে অনেকেরই ধারনা।
জানা যায়,সোনারগাঁ থেকে ওয়ালির রহমান আপেল,এটিএম কামাল,ইমতিয়াজ বকুল ছাড়া আরো অনেকেই মনোনয়নের জন্য লবিং চালাচ্ছে কিন্তু রেজাউল,মান্নান এবং এটিএম কামালের লিস্ট’ই মনোনয়ন প্রার্থী হিসেবে বেগম জিয়ার টেবিলে ফাইল হয়ে আছে।,তবে সোনারগাঁয়ের জনগন মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রেজাউল,মান্নানকেই প্রতিদন্ধী ভাবছেন।




No comments

Thanks you for comment

Powered by Blogger.