Header Ads


moving image by marquee html code

চার দেশের ২০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে হালদা

এশিয়ার বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর আশেপাশের মানুষের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘হালদা’ ছবিটি। গেল শুক্রবার (০১ ডিসেম্বর) দেশব্যাপী ছবিটি মুক্তি পেয়েছে।
মুক্তির পর সিনেমাপ্রেমীরা দারুণভাবে গ্রহণ করেছে তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিটি। নতুন খবর হচ্ছে, বাংলাদেশ ছাড়াও আমেরিকা, কানাডা, ওমান এবং আরব-আমিরাত (ইউএই) এই চার দেশে হালদা মুক্তি পেতে যাচ্ছে।
হালদা ছবির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো ইনক এ তথ্য নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব জানান, ৮ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রের ৫টি শহরের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হালদা’।
শহরগুলো হলো নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ডালাস, ফ্লোরিডা ও ভার্জিনিয়া। সেখানে রিগ্যাল ও সিনেমার্ক মাল্টিপ্লেক্সে দর্শকরা ছবিটি উপভোগ করতে পারবেন। মোট ২০টি সিনেমা হলে বাণিজ্যিকভাবে প্রদর্শিত হবে হালদা।
একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে কানাডার টরন্টো আর মিসিসাগা শহরে। ১৯ জানুয়ারি মুক্তি পাবে দেশটির এডমন্টন (প্রথমবারের মত), ক্যালগেরি এবং উইনিপেগ শহরের ৩টি প্রেক্ষাগৃহে।
অন্যদিকে ৮ ডিসেম্বর আমেরিকা, কানাডা ছাড়াও হালদা মুক্তি পাচ্ছে ওমানের ৪টি প্রেক্ষাগৃহে। পর্যায়ক্রমে ইউএই-এর ৬টি শহরেও মুক্তির কথা রয়েছে ছবিটি। আজাদ বুলবুলের গল্পে হালদার চিত্রনাট্য লিখেছেন নির্মাতা তৌকীর নিজেই। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, রুনা খান প্রমুখ। ১ ডিসেম্বর বাংলাদেশের ৮২টি সিনেমা হলে হালদা মুক্তি পেয়েছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.