Header Ads


moving image by marquee html code

আনিসুল হকের স্বপ্ন বৃথা যাবে না: কাদের

ঢাকা শহরকে আধুনিক নগরী এবং গ্রীন অ্যান্ড ক্লিন সিটি হিসাবে গড়ে তুলতে আনিসুল হক যে স্বপ্ন দেখেছেন সেটি বৃথা যাবে না বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
তিনি বলেন, ‘আনিসুল হকের মত আরেকজন খুঁজে পাওয়া কঠিন। তারপরও এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। তার স্বপ্ন যেন সত্যি হয়, এ নগরীকে আধুনিক নগরীতে রূপ দিতে, গ্রীন অ্যান্ড ক্লিন সিটির স্বপ্নকে বৃথা যেতে দেবো না।’
আনিসুল হকের মরদেহ লন্ডন থেকে আজ শনিবার দুপুরে দেশে আসার পর তার বনানীর ২৩ নম্বর রোডের বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা বলেন।
সড়ক পরিবহন মন্ত্রী বলেন, তার দু’চোখ ভরা স্বপ্ন ছিল, স্বপ্ন ছিল ঢাকাকে আধুনিক সিটি হিসেবে গড়ে তোলার। দেশের অনেক বড় ক্ষতি হলো। ব্যক্তিগতভাবে আমিও ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আনিসুল হক সবাইকে কান্নার নদীতে ভাসিয়ে চলে গেলেন। এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়। এমন কর্মোদ্যমী এমন পরিশ্রমী, বহুমুখী প্রতিভার অধিকারী মানুষ আমি জীবনে কমই দেখেছি।
তিনি বলেন, মানুষকে তিনি ভালোবাসতেন। মানুষও তাকে যে ভালোবাসে তার প্রমাণ এই যে তার বাসার সামনে সর্বস্তরের মানুষের উপস্থিতি। একজন মানুষ কত জনপ্রিয় হলে মানুষের ভিড় এমনভাবে উপচে পড়ে, আজকে আমরা তা দেখলাম।

No comments

Thanks you for comment

Powered by Blogger.