Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কুমিল্লাগামী পিকআপভ্যানের ধাক্কায় নাসির হোসেন (৩০) ও শাহীন (২৫) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে।  ২ জানুয়ারি মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত নাসিরের বাড়ি নোয়াখালী ও শাহীনের বাড়ি সিরাজগঞ্জ জেলায় বলে জানা গেছে। তারা সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দী গ্রামে ভাড়া থাকতো।  পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে সোনারগাঁয়ের মেঘনাঘটে অবস্থিত ফ্রেশ কোম্পানীর শ্রমিক নাসির ও শাহীন পিরোজপুরের মৃধাকান্দী গ্রাম থেকে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আষাঢ়িয়ারচর বাসস্ট্যান্ডে আসে। এসময় রাস্তা পাড়াপাড়ের সময় কুমিল্লাগামী একটি পিকআপভ্যান তাদেরকে ধাক্কা দিলে তারা ঘটনাস্থলে নিহত হন।  খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ ঘাতক পিকআপভ্যানটি আটক করেছে।

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কুমিল্লাগামী পিকআপভ্যানের ধাক্কায় নাসির হোসেন (৩০) ও শাহীন (২৫) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে।  ২ জানুয়ারি মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত নাসিরের বাড়ি নোয়াখালী ও শাহীনের বাড়ি সিরাজগঞ্জ জেলায় বলে জানা গেছে। তারা সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দী গ্রামে ভাড়া থাকতো।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে সোনারগাঁয়ের মেঘনাঘটে অবস্থিত ফ্রেশ কোম্পানীর শ্রমিক নাসির ও শাহীন পিরোজপুরের মৃধাকান্দী গ্রাম থেকে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আষাঢ়িয়ারচর বাসস্ট্যান্ডে আসে। এসময় রাস্তা পাড়াপাড়ের সময় কুমিল্লাগামী একটি পিকআপভ্যান তাদেরকে ধাক্কা দিলে তারা ঘটনাস্থলে নিহত হন।
খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ ঘাতক পিকআপভ্যানটি আটক করেছে।

No comments

Thanks you for comment

Powered by Blogger.