Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে মিথ্যে মামলায় হয়রানির অভিযোগ

স্টার নিউজঃ নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের ৬ জনকে মিথ্যে চাঁদাবাজীর মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।মামলার এজাহার সূত্রে জানা যায়,নড়াইল জেলা নড়াগাতি থানার ইসলামপুর গ্রামের জামির হোসেনের ছেলে তরিকুল(৪০)বাদী হয়ে নারায়নগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট কোর্ট পিবিআই অধীনে ১২ ডিসেম্বর ২০১৭ এই মামলা দায়ের করেছে।যার নাম্বার পি-২৯৯/১৭.
মামলায় উল্লেখ্য গত ২০ জুলাই ২০১৭ মেঘনা নদীতে বালু বোঝাই একটি বাল্কহেডের পথ রোধ করে স্থানীয় কান্দারগাঁও গ্রামের মহিউদ্দিন সরকারের ছেলে আমির হোসেন,বজলু সরকারের ছেলে সবুজ মিয়া,জগলু সরকারের ছেলে মাসুম,মিছির আলীর ছেলে হাবুল,ছলু ও গিয়াসউদ্দিন সরকারের ছেলে তারেক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে এসে চাঁদা দাবী করে এবং জোর পূর্বক বাল্কহেড স্টাবদের কাছ থেকে মারধর করে টাকা পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
এব্যপারে মামলার এক নাম্বার আসামী আমির হোসেন বলেন,কে বা কাঁহারা মিথ্যে হয়রানির উদ্দেশ্যে অচেনা অজানা তরিকুল নামের এক ব্যক্তিকে বাদী বানিয়ে আমাদের বিরুদ্ধে এই মিথ্যে মামলা দিয়েছে।তিনি আরো বলেন আমরা এধরনের অশুভ কাজের সাথে কখনোই জড়িত ছিলাম না।
মামলার চার নাম্বার আসামী হাবুল মিয়া বলেন গত ২০ জুলাই ২০১৭ তারিখের ঘটনা যদি মিথ্যে সাজানো না হয় তাহলে পাঁচ মাস পূর্বে মামলা না দিয়ে ১২ ডিসেম্বর ২০১৭ তারিখে কেন আমাদের বিরুদ্ধে মামলা দিয়েছে?
মামলার আসামী তারেক জানান,রহস্য জনক এই মিথ্যে মামলার পিছনে অবশ্যই কোন কুচক্রী মহলের হাত আছে এবং এই মিথ্যে মামলার হাত থেকে মুক্তির জন্য প্রশাসনের সহযোগীতা কামনা করেন তিনি।
মামলার এজাহারে বাদীর কোন কন্টাক্ট নাম্বার না থাকায় তার সাথে যোগাযোগ সম্ভব হয়নি।

No comments

Thanks you for comment

Powered by Blogger.