Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে বোনের দেহ ব্যবসায় বাধা দেয়ায় বাউল শিল্পীকে শ্বাসরোধে হত্যা

ছোট বোনের দেহ ব্যবসায় বাধা দেয়ায় রোকন সরকার (২৭) নামে এক বাউল শিল্পীকে তার পিতা ও বোন শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রাতে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের উত্তর কাজীপাড়া (যুগিপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী তাউশিয়া বেগম বাদী হয়ে শ্বশুর খোকন সরকার ও ননদ জ্যোতি সরকারকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে।   মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউপির উত্তর কাজীপাড়া (যুগিপাড়া) এলাকার খোকন সরকার তার মেয়ে জ্যোতি সরকারকে দিয়ে দেহ ব্যবসা করাতো। এনিয়ে পিতা ও বোনের সঙ্গে বাউল শিল্পী রোকন সরকারের প্রায়ই ঝগড়া হতো। এরই সূত্রধরে গত শনিবার রাতে খোকন সরকার ও জ্যোতি সরকার অজ্ঞাত ব্যক্তিদের নিয়ে রোকন সরকারকে নিজ বাড়িতে শ্বাসরোধ করে হত্যা করে বিষয়টি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায় এবং নিহতের পিতা ও বোনকে আটক করে।  সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম (পিপিএম) বাউল শিল্পী রোকন সরকারকে হত্যার ঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করেছেন।
ছোট বোনের দেহ ব্যবসায় বাধা দেয়ায় রোকন সরকার (২৭নামে এক বাউল শিল্পীকেতার পিতা  বোন শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রাতে সোনারগাঁয়ের জামপুরইউনিয়নের উত্তর কাজীপাড়া (যুগিপাড়াএলাকায়  ঘটনা ঘটে।  ঘটনায় নিহতের স্ত্রী তাউশিয়া বেগম বাদীহয়ে শ্বশুর খোকন সরকার  ননদ জ্যোতি সরকারকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়েরকরেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। 
মামলার এজহার সূত্রে জানা যায়উপজেলার জামপুর ইউপির উত্তর কাজীপাড়া (যুগিপাড়াএলাকার খোকনসরকার তার মেয়ে জ্যোতি সরকারকে দিয়ে দেহ ব্যবসা করাতো। এনিয়ে পিতা  বোনের সঙ্গে বাউল শিল্পীরোকন সরকারের প্রায়ই ঝগড়া হতো। এরই সূত্রধরে গত শনিবার রাতে খোকন সরকার  জ্যোতি সরকারঅজ্ঞাত ব্যক্তিদের নিয়ে রোকন সরকারকে নিজ বাড়িতে শ্বাসরোধ করে হত্যা করে বিষয়টি আত্মহত্যা বলেচালানোর চেষ্টা করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায় এবং নিহতের পিতা  বোনকে আটক করে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিমোরশেদ আলম (পিপিএমবাউল শিল্পী রোকন সরকারকে হত্যারঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.