Header Ads


moving image by marquee html code

আষাঢ়িয়ারচরে সিএনজি অটোরিক্সা উল্টে ৪ জন আহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় কাঁচপুর হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে একটি সিএনজি অটোরিক্সা উল্টে চালক ও যাত্রীসহ ৪ জন আহত হয়েছে। ২৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।  প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১০টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা থেকে একটি সিএনজি অটোরিক্সা ৩ জন যাত্রী নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে মেঘনা শিল্পাঞ্চলে যাচ্ছিল। কিন্তু মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচলে নিষেধাজ্ঞা থাকায় আষাঢ়িয়ারচর এলাকায় কাঁচপুর হাইওয়ে পুলিশ বাধা দেয়।  এসময় চালক তড়িঘড়ি করে গ্রামের ভিতরের রাস্তা দিয়ে সিএনজি অটোরিক্সাটি নিয়ে পালানোর সময় আষাঢ়িয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে এটি উল্টে যায়। এতে ঝাউচর গ্রামের সুরুজ মিয়া ও তার ছেলে বউ পতি বেগম, গজারিয়ার লস্করদী গ্রামের আরব আলীর ছেলে সুমন ও অজ্ঞাত এক ব্যক্তি আহত হন।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় কাঁচপুর হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে একটি সিএনজি অটোরিক্সা উল্টে চালক ও যাত্রীসহ ৪ জন আহত হয়েছে। ২৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১০টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা থেকে একটি সিএনজি অটোরিক্সা ৩ জন যাত্রী নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে মেঘনা শিল্পাঞ্চলে যাচ্ছিল। কিন্তু মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচলে নিষেধাজ্ঞা থাকায় আষাঢ়িয়ারচর এলাকায় কাঁচপুর হাইওয়ে পুলিশ বাধা দেয়।
এসময় চালক তড়িঘড়ি করে গ্রামের ভিতরের রাস্তা দিয়ে সিএনজি অটোরিক্সাটি নিয়ে পালানোর সময় আষাঢ়িয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে এটি উল্টে যায়। এতে ঝাউচর গ্রামের সুরুজ মিয়া ও তার ছেলে বউ পতি বেগম, গজারিয়ার লস্করদী গ্রামের আরব আলীর ছেলে সুমন ও অজ্ঞাত এক ব্যক্তি আহত হন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.