Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে ৪’শ পিছ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউপির পঞ্চবটি এলাকা থেকে ৪’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ শিরিনা বেগম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিরিনা ওই এলাকার সুমন মিয়ার স্ত্রী।  পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শিরিনা বেগমের স্বামী সুমন মিয়া, পিতা রব মিয়া, ছোট বোন নাসিমা, বড় ভাই শাহ আলী, শাহালম ও নজরুল ইসলামসহ ওই পরিবারের অন্যান্য সদস্যরাও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। শাহালম গত চার বছর পূর্বে ৪ হাজার ৩’শ ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মেঘনা থেকে গ্রেফতার হয়েছিলো। পরে আদালত তাকে ১০ বছরের সাজা প্রদান করে। বর্তমানে শাহালম, নজরুল ইসলামসহ তাদের সহযোগি মাদক ব্যবসায়ী কবির হোসেন ও আল আমিন ওরফে মুন্নার নামে থানায় একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। এছাড়া শিরিনা বেগমের পিতা রব মিয়া ১৯৯৮ সালে গাড়ি ছিনতাইসহ হত্যা মামলার আসামী ছিলেন।  সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম (পিপিএম) জানান, মাদক সম্রাজ্ঞী শিরিনাকে ৪’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়।

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউপির পঞ্চবটি এলাকা থেকে ৪’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ শিরিনা বেগম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিরিনা ওই এলাকার সুমন মিয়ার স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শিরিনা বেগমের স্বামী সুমন মিয়া, পিতা রব মিয়া, ছোট বোন নাসিমা, বড় ভাই শাহ আলী, শাহালম ও নজরুল ইসলামসহ ওই পরিবারের অন্যান্য সদস্যরাও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। শাহালম গত চার বছর পূর্বে ৪ হাজার ৩’শ ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মেঘনা থেকে গ্রেফতার হয়েছিলো। পরে আদালত তাকে ১০ বছরের সাজা প্রদান করে। বর্তমানে শাহালম, নজরুল ইসলামসহ তাদের সহযোগি মাদক ব্যবসায়ী কবির হোসেন ও আল আমিন ওরফে মুন্নার নামে থানায় একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। এছাড়া শিরিনা বেগমের পিতা রব মিয়া ১৯৯৮ সালে গাড়ি ছিনতাইসহ হত্যা মামলার আসামী ছিলেন।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম (পিপিএম) জানান, মাদক সম্রাজ্ঞী শিরিনাকে ৪’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়।

No comments

Thanks you for comment

Powered by Blogger.