Header Ads


moving image by marquee html code

সােনারগাঁওয়ে প্রতারক মহিলা ও মহসিন কবিরাজ কর্তৃক টাকা গহনা আত্মসাৎ

নারায়নগঞ্জ জেলার সােনারগাঁ উপজেলার আষারিয়ার চর গ্রামের মারফত আলীর ছেলে,  মাতু মিয়া গত ৮ইং মার্চ কুমিল্লা জেলার মেঘনা থানার কান্দার গাঁও গ্রামের মৃত - সুরুজ মিয়ার মেয়ে এক সন্তানের জননী শিউলী কে বিবাহ করে ঘর সংসার করে আসছিল । বিবাহের পাচঁ দিন পর শিউলী অসৎ উদ্দেশ্যে রহস্যজনকভাবে সে তার নব বিবাহীতা স্বামী মাতু মিয়ার দেয়া চার ভরি স্বর্ণের গহনা দুই লক্ষ টাকা ও অন্যান্য দামী জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় এবং মাতু মিয়ার চাচাতাে ভাই সােনারগাঁ উপজেলার আষারিয়ার চর গ্রামের সােনা মিয়া বেপারীর ছেলে এলাকার ভন্ড ও প্রতারক কবিরাজ মহসিন দয়ালের বাড়িতে আত্মগােপন করলে মাতু মিয়া খবর পেয়ে সে তার স্ত্রী । শিউলীকে আনতে গেলে শিউলী ও ভন্ড কবিরাজ.  পরমহসিন এবং মহসিনের সন্ত্রাসী মাস্তান বাহিনীর লােকেরা মাতু মিয়াকে শারীরিক ভাবে নির্যাতন ও জুলুম অত্যাচার করে । এ ব্যাপারে মাতু মিয়া বাদী হয়ে সে তার স্ত্রী শিউলী ও ভন্ড কবিরাজ মহসিন ও তাদের সন্ত্রাসী মাস্তান বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য স্বরাষ্টমন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগ পুলিশের আই . জি . পি , ঢাকা রেঞ্জের । পুলিশের ডি . আই . জি ও নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযােগ দিয়েছে বলে জানা গেছে । উক্ত ঘটনার ব্যাপারে সােনারগাঁয়ের আষাড়িয়ারচর গ্রামে ও তার আশপাশ এলাকায় জানা যায় ভন্ড কবিরাজ মহসিন ও তার সহযােগীদের কু - পুরামর্শে মাতু মিয়ার স্ত্রী শিউলী সে তার স্বামীর বাড়ি থেকে স্বর্ণের গহনা টাকা ও দামী জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় এবং ভন্ড কবিরাজ মহসিন শিউলীকে তার বাড়ীতে রেখে দিয়েছে এবং ভন্ড কবিরাজ মহসিন সে নিজেকে কবিরাজ দাবী করে , প্রতিদিন শত শত কোমলমতি অবলা নারীদের সমস্যার সুষ্ঠ সমাধান দেয়ার অন্তরালে মহিলাদের ব্রেষ্ট ও গােপন অঙ্গ ম্যাসেজ তেল ইত্যাদি সহ নানাবিধ কুফুরী কাজগুলাে যেমন বান যাদু টোনা , বন্ধাদের বাচ্চা দেয়া , জ্বীনের আছর , সম্পত্তি ফিরে পাওয়া , ভূত তারানাে ইত্যাদির মতাে সকল বিষয়ে আশ্বাস দিয়ে নিরীহ মানুষদের কাছ থেকে প্রতারনা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা ।  ভন্ড কবিরাজ মহসিন দাবী করেন সে তের বছর পূর্বে স্বপ্নে পেয়ে সে কবিরাজী করে আসছে বলে জানায় । এদিকে উক্ত ঘটনাসহ শিউলী ও ভন্ড কবিরাজ মহসিনের জঘন্যতম অপরাধের গুরুত্বপূর্ণ তথ্য ও প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করার তথ্য পাওনা গেছে ।
নারায়নগঞ্জ জেলার সােনারগাঁ উপজেলার আষারিয়ার চর গ্রামের মারফত আলীর ছেলে,  মাতু মিয়া গত ৮ইং মার্চ কুমিল্লা জেলার মেঘনা থানার কান্দার গাঁও গ্রামের মৃত - সুরুজ মিয়ার মেয়ে এক সন্তানের জননী শিউলী কে বিবাহ করে ঘর সংসার করে আসছিল । বিবাহের পাচঁ দিন পর শিউলী অসৎ উদ্দেশ্যে রহস্যজনকভাবে সে তার নব বিবাহীতা স্বামী মাতু মিয়ার দেয়া চার ভরি স্বর্ণের গহনা দুই লক্ষ টাকা ও অন্যান্য দামী জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় এবং মাতু মিয়ার চাচাতাে ভাই সােনারগাঁ উপজেলার আষারিয়ার চর গ্রামের সােনা মিয়া বেপারীর ছেলে এলাকার ভন্ড ও প্রতারক কবিরাজ মহসিন দয়ালের বাড়িতে আত্মগােপন করলে মাতু মিয়া খবর পেয়ে সে তার স্ত্রী । শিউলীকে আনতে গেলে শিউলী ও ভন্ড কবিরাজ.
পরমহসিন এবং মহসিনের সন্ত্রাসী মাস্তান বাহিনীর লােকেরা মাতু মিয়াকে শারীরিক ভাবে নির্যাতন ও জুলুম অত্যাচার করে । এ ব্যাপারে মাতু মিয়া বাদী হয়ে সে তার স্ত্রী শিউলী ও ভন্ড কবিরাজ মহসিন ও তাদের সন্ত্রাসী মাস্তান বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য স্বরাষ্টমন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগ পুলিশের আই . জি . পি , ঢাকা রেঞ্জের । পুলিশের ডি . আই . জি ও নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযােগ দিয়েছে বলে জানা গেছে । উক্ত ঘটনার ব্যাপারে সােনারগাঁয়ের আষাড়িয়ারচর গ্রামে ও তার আশপাশ এলাকায় জানা যায় ভন্ড কবিরাজ মহসিন ও তার সহযােগীদের কু - পুরামর্শে মাতু মিয়ার স্ত্রী শিউলী সে তার স্বামীর বাড়ি থেকে স্বর্ণের গহনা টাকা ও দামী জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় এবং ভন্ড কবিরাজ মহসিন শিউলীকে তার বাড়ীতে রেখে দিয়েছে এবং ভন্ড কবিরাজ মহসিন সে নিজেকে কবিরাজ দাবী করে , প্রতিদিন শত শত কোমলমতি অবলা নারীদের সমস্যার সুষ্ঠ সমাধান দেয়ার অন্তরালে মহিলাদের ব্রেষ্ট ও গােপন অঙ্গ ম্যাসেজ তেল ইত্যাদি সহ নানাবিধ কুফুরী কাজগুলাে যেমন বান যাদু টোনা , বন্ধাদের বাচ্চা দেয়া , জ্বীনের আছর , সম্পত্তি ফিরে পাওয়া , ভূত তারানাে ইত্যাদির মতাে সকল বিষয়ে আশ্বাস দিয়ে নিরীহ মানুষদের কাছ থেকে প্রতারনা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা ।  ভন্ড কবিরাজ মহসিন দাবী করেন সে তের বছর পূর্বে স্বপ্নে পেয়ে সে কবিরাজী করে আসছে বলে জানায় । এদিকে উক্ত ঘটনাসহ শিউলী ও ভন্ড কবিরাজ মহসিনের জঘন্যতম অপরাধের গুরুত্বপূর্ণ তথ্য ও প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করার তথ্য পাওনা গেছে । 

No comments

Thanks you for comment

Powered by Blogger.