Header Ads


moving image by marquee html code

ফুটবলের অবস্থা দেখতে ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট

ফুটবলের অবস্থা দেখার জন্য এশিয়া সফরে বেরিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনোর। নির্বাচিত হওয়ার পর এশিয়ার দক্ষিণ-পূর্বাঞ্চলে আসা হয়নি তার।   সফরের অংশ হিসেবে বুধবার (১৬ অক্টোবর) বিকেলে ঢাকা এসে পৌঁছাবেন ফিফা প্রেসিডেন্ট। সফরে পাঁচ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন তিনি।   তার এ সফরকে বলা হচ্ছে ‘এশিয়ায় গুডউইল সফর’। মঙ্গোলিয়া থেকে বুধবার বিকেলে ঢাকা এসে পৌঁছার কথা রয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ অভিভাবকের। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন শনিবার বিকেলে সাংবাদিকদের এ তথ্য জানান।  বাফুফে সভাপতি জানিয়েছেন, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন ফিফা প্রেসিডেন্ট।  বিভিন্ন কর্মসূচি শেষে বৃহস্পতিবার বিকেলেই ঢাকা ছেড়ে যাওয়ার কথা রয়েছে ২১১ দেশের (ফিফার সদস্য দেশ ২১১টি) প্রেসিডেন্টের। ঢাকা থেকে তার পরবর্তী গন্তব্য লাওস। sonargaon news, news sonargaon

ফুটবলের অবস্থা দেখার জন্য এশিয়া সফরে বেরিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনোর। নির্বাচিত হওয়ার পর এশিয়ার দক্ষিণ-পূর্বাঞ্চলে আসা হয়নি তার। 
সফরের অংশ হিসেবে বুধবার (১৬ অক্টোবর) বিকেলে ঢাকা এসে পৌঁছাবেন ফিফা প্রেসিডেন্ট। সফরে পাঁচ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন তিনি। 
তার এ সফরকে বলা হচ্ছে ‘এশিয়ায় গুডউইল সফর’। মঙ্গোলিয়া থেকে বুধবার বিকেলে ঢাকা এসে পৌঁছার কথা রয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ অভিভাবকের। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন শনিবার বিকেলে সাংবাদিকদের এ তথ্য জানান।
বাফুফে সভাপতি জানিয়েছেন, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন ফিফা প্রেসিডেন্ট।
বিভিন্ন কর্মসূচি শেষে বৃহস্পতিবার বিকেলেই ঢাকা ছেড়ে যাওয়ার কথা রয়েছে ২১১ দেশের (ফিফার সদস্য দেশ ২১১টি) প্রেসিডেন্টের। ঢাকা থেকে তার পরবর্তী গন্তব্য লাওস।

No comments

Thanks you for comment

Powered by Blogger.