Header Ads


moving image by marquee html code

মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্তর সুন্দর সোনারগাঁ গড়ার লক্ষ্যে মুক্ত আলোচনা ও মতবিনিময় সভা

 সন্ত্রাস মাদক ইভটিজিং, বাল্য বিবাহ ও দূর্নীতিমুক্ত সুন্দর সোনারগাঁ গড়ার লক্ষ্যে সোনারগাঁ উপজেলার সকল সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি নিয়ে  মুক্ত আলোচনা সভা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খকা। শনিবার সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রিসোর্টে এ আয়োজন করা হয়।

সন্ত্রাস মাদক ইভটিজিং, বাল্য বিবাহ ও দূর্নীতিমুক্ত সুন্দর সোনারগাঁ গড়ার লক্ষ্যে সোনারগাঁ উপজেলার সকল সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি নিয়ে  মুক্ত আলোচনা সভা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খকা। শনিবার সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রিসোর্টে এ আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তার  বক্তব্যে বলেন,সন্ত্রাস,মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ রোধ ও উন্নয়ন মূলক সোনারগাঁ গড়তে হবে এবং আগামী পঞ্চাশ বছরে সোনারগাঁ কে কিভাবে দেখতে চান ও কতটুকু উন্নয়ন করতে হবে সে বিষয় সকলের মতামত নেয়ার জন্য আপনাদের আমন্ত্রন জানিয়েছি।
মুক্ত আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার অন্জন কুমার সরকার এবং সঞ্চালনায় ছিলেন,যুব উন্নয়ন অফিসার ইয়াছিনুল হাবীব তালুকদার।
অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা সস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সহকারী কমিশনার(ভূমি)নাজমুল হোসাইন,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,কাঁচপুর হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা অফিসার ডাঃহালিমা সুলতানা হক,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা ইসলাম ফেন্সি,উপজেলার সকল দপ্তরের অফিসার বৃন্দ ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইন্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম এবং সোনারগাঁ উপজেলার সকল ইউনিয়নের পুরুষ মেম্বার ও মহিলা মেম্বার সহ সকল ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.