Header Ads


moving image by marquee html code

সোনারগাঁয়ে একদিনে আরো ৭ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ হয়েছেন ১৪জন


সোনারগাঁয়ে  ৩৮ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। এদের মধ্যে নতুন ২৪ জনের মধ্যে ৭ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।   তাদের মধ্যে ৪ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৩ জন মহিলা। নমুনা পরিক্ষার মধ্যে ১৪জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন।

এ নিয়ে সোনারগাঁয়ে ৩৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৭০ জন, মৃত্যু বরণ করেছেন ১৪জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৫৭জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা রবিবার দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ ৩৪ জনের নমুনার রির্পোট পেয়েছি তাতে নতুন করে ২৪ জনের নমুনা পরিক্ষা করে ৭জনের করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ৪জন ও ৩ জন মহিলা। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৫৭ জন।

তথ্য অনুযায়ী সোনারগাঁ পৌরসভায় চরসোনারগাঁও ১ জন পুরুষ, সোনালীব্যাংক ১জন পুরুষ, বৈদ্যেরবাজার হাড়িয়া ১জন মহিলা, পিরোজপুর মিরদাকান্দি ১জন পুরুষ, রতনদি ১ জন পুরুষ, ঝাউচর ১জন মহিলা, মোগরাপাড়ার বাড়ি মজলিস  ১জন মহিলা  -১৯ এ আক্রান্ত হয়েছে।

সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৪২ জন। মৃত্যু বরন করেছেন ১৪ জন, সুস্থ হয়েছেন ১৭০জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ১৩৩৯ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৩৪২ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৪জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ১৭০ জন সুস্থ হয়েছেন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.