Header Ads


moving image by marquee html code

৯৯৯-এ ফোন, সংঘবদ্ধধর্ষণ থেকে রক্ষা পেলেন ৪ তরুণী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯৯৯-এ কল করে গণধর্ষের হাত থেকে রেহাই পেলেন ৪ তরুণী। শনিবার (২২ আগস্ট) রাতে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকা থেকে ইঞ্জিন চালিত ট্রলার থেকে পুলিশ তাদের উদ্ধার করে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে ৩০/৩৫ জন যুবক ইঞ্জিন চালিত ট্রলারে নদী পথে পিকনিকের আয়োজন করে। পিকনিকে আনন্দ উল্লাসের জন্য রাজধানী থেকে ৪ জন নৃত্য শিল্পীকে ১১ হাজার বিনিময়ে নিয়ে আসে। তাদের সাথে কথা থাকে সন্ধ্যার সময় ট্রলার থেকে তীরে নামিয়ে দেয়া হবে।

এদিকে সন্ধ্যা গড়িয়ে রাত নেমে আসলেও পিকনিকের আয়োজক রূপগঞ্জ গ্রামের হৃদয়, বিপ্লব, নিলয়, শাওন, রাসেল, সাগরসহ অন্যান্যরা তাদের তীরে না নামিয়ে বিভিন্ন রকম আশালীন আচরণ করতে শুরু করে। একপর্যায়ে ৪ তরুণীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় তারা।

এসময় এক তরুণী ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য সহায়তা চায়। পরে রাত ১১ সময় রূপগঞ্জ থানা পুলিশ ও নৌপুলিশ অভিযান চালিয়ে শীতলক্ষ্যা নদীর পিতলগঞ্জ কাচারীঘাট এলাকা থেকে তাদের উদ্ধার করে।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকনিকে আসা যুবকেরা পালিয়ে যায়। এঘটনায় নৌ-পুলিশ ইছাপুরা ফাড়িতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



 

No comments

Thanks you for comment

Powered by Blogger.