Header Ads


moving image by marquee html code

ইঞ্জিঃমাসুমের মহানুবতা,গর্ভকালীন মায়েদের স্বাস্থ্য সেবার দায়িত্ব গ্রহন

 

ইঞ্জিঃমাসুমের মহানুবতা,গর্ভকালীন মায়েদের স্বাস্থ্য সেবার দায়িত্ব গ্রহন

নারায়ণগন্জের  সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে গর্ভকালীন স্বাস্থ্য পরিচর্যা ও তাদের চিকিৎসা ভাতার ব্যাংক এটিএম কার্ড প্রদান করা হয়েছে।

শনিবার(১২ ডিসেম্বর)সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ভাতার এ ব্যাংক এটিএম কার্ড প্রদান করা হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়বক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ১৬৫ জন মহিলার হাতে এ কার্ড তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন, আলমগীর হোসেন, নুরজ্জামান নরু ও মহিলা ইউপি সদস্য সালমা আক্তার।

ব্যাংক এটিএম কার্ড প্রদানকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম গর্ভকালীন মহিলাদের উদ্দেশে বলেন, বর্তমান সরকার মায়েদের সুরক্ষার জন্য মাতৃকালীন ভাতার ব্যবস্থা করেছে। নরমাল ডেরীভারি ও অন্যান্য চিকিৎসার জন্য কমিউনিটি ক্লিনিক, স্যাটেলাইট ক্লিনিকসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গর্ভকালীন মায়েদের সু চিকিৎসার ব্যবস্থা করেছেন। এছাড়া মাতৃকালীন সময়ে শিশুর পুষ্টিহীনতার অভার যাতে না হয় সেজন্য তাদের ভাতার ব্যবস্থা করেছে। তিনি কার্ড নিতে আসা মহিলাদের উদ্দেশে বলেন, সরকার আপনাদের অনেক কিছু দিচ্ছে এরপর যদি কোন মা মাতৃকালীন সময়ে বড় ধরনের সমস্যার সম্মূখিন হন তাহলে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আপনারদের সাহায্যের হাত বাড়িয়ে দিবো এ ব্যাপারে আপনার শতভাগ নিশ্চিত থাকবেন।

No comments

Thanks you for comment

Powered by Blogger.